যুক্তরাষ্ট্রে বিএনপির সাংগঠনিক দায়িত্বে আনোয়ার হোসেন খোকন

Congratulations from Sharafat Hussain Babu and Jashim Uddin Bhuiyan, USA BNP

বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনকে সাংগঠনিক দায়িত্বসহ উত্তর ও দক্ষিণ আমেরিকায় কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়েছে। গতকাল দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দায়িত্ব দেয়া হয়েছে।

খোকন ইতোমধ্যে আমেরিকার ওয়াশিংটন, জর্জিয়া , ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, ম্যারিল্যান্ড, কানিক্টকাটসহ বিভিন্ন অঙ্গরাজ্যে দলীয় কর্মিসভা সম্পন্ন করে সম্মেলনের লক্ষে আহবায়ক কমিটি গঠন করেছেন। জর্জিয়ায় কাউন্সিল করে ভোটাভুটির মাধ্যমে কমিটি গঠিত হয়েছে। প্রায় প্রতিটি অঙ্গরাজ্য ও কানাডায় নেতাকর্মীদের মধ্যে সমন্বয় ও অভ্যন্তরীণ সমস্যা লাঘবে দায়িত্ব পালন করছেন খোকন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মৌখিক নির্দেশে দায়িত্বে থাকা খোকনকে বিএনপির তরফে আনুষ্ঠানিক চিঠির মাধ্যমে সংশিষ্ট সকলকে অবহিত করা হয়েছে।

খোকনকে দেয়া চিঠিতে বলা হয়েছে, উত্তর ও দক্ষিণ আমেরিকায় বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতির আদর্শ উদ্দেশ্য ও নীতি জোরালোভাবে প্রচারের মাধ্যমে বিএনপি সংগঠন গড়ে তোলার লক্ষে সাংগঠনিক কমিটি গঠন বা পুনর্গঠন (মেয়াদোত্তীর্ণ) করার জন্য আপনাকে নির্দেশ প্রদান করা হয়েছে। প্রতিটি কমিটি গঠনের ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের পূর্বে কেন্দ্রের পরামর্শ গ্রহণ করার অনুরোধ করা হচ্ছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
error

Enjoy this blog? Please spread the word :)