শমী কায়সারের স্বামী কে এই রেজা আমিন?

গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার।

যদিও এতোদিন ধরে বিষয়টি প্রকাশ পায়নি।শুক্রবার রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতি বিয়ের আয়োজন অনুষ্ঠিত হয়। এদিন বিয়ের বেশ কয়েকটি ছবি নাট্টনির্মাতা চয়নিকা চৌধুরী ও অভিনেত্রী তারিন তাদের ফেসবুকে পোস্ট করলেমুহূর্তেই তা ভাইরাল হয়ে পড়ে। এর পর থেকেই টক অব দ্য শোবিজ- বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার।

শমীভক্তরা কৌতূহলী হয়ে পড়েন- কে এই রেজা আমিন সুমন? কীভাবে সুমনের সঙ্গে পরিচয় ঘটে শমী কায়সারের?

জানা গেছে, পেশায় ব্যবসায়ী রেজা আমিন সুমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখানে এক অভিজাত পরিবারে জন্ম তার। তার বর্তমানে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থাকলেও কর্মজীবনে র‌্যাংগস গ্রুপে চাকরি করেছেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ব্যবসায়িক সূত্রেশমীর সঙ্গে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে ওঠে।

রেজা আমিন সুমনের দ্বিতীয় বিয়ে এটি। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সম্প্রতি। সেই সংসার ভেঙে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে। প্রচণ্ড ফুটবলপাগল রেজা আমিন। ব্যবসায়িক কাজে শত ব্যস্ততার মধ্যেও ইউরোপ ও লাতিন আমেরিকার ফুটবল খেলাগুলো দেখেন, খোঁজখবর রাখেন।

ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। মেসিকে হৃদয়ে লালন করেন। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়েও মেসিদের খেলা দেখে এসেছেন তিনি। ফুটবল ছাড়াও ফটোগ্রাফিতে শখ রয়েছে রেজা আমিনের। যে কারণে ভ্রমণ পিপাসুও তিনি। সুযোগ পেলেই ক্যামেরা নিয়ে সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের ছবি তুলতে বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা কোনে।

শমীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয় সুমন-শমীর। গত ৭ অক্টোবর ছিল শমীর গায়ে হলুদের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়। যে কারণে রিসিপশনে শুধু উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষ। রেজা আমিনের দ্বিতীয় বিয়ে হলেও এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে।

এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে দুই বছর পর তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে। নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ( ই-ক্যাব)-এর সভাপতি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
error

Enjoy this blog? Please spread the word :)