এক মিউজিক ভিডিওতে দেশের ৭৩ তারকা

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি দর্শক মহলে পরিচিত। ধারাবাহিকটির বাইরেও নিয়মিত ফিকশন পরিচালনা করে যাচ্ছেন তিনি। সেগুলোও হচ্ছে দর্শক নন্দিত। এবার তিনি নির্মাণ করলেন তারকাবহুল মিউজিক ভিডিও, যেটিতে ৭৩ জন আর্টিস্ট পারফর্ম করেছেন। নির্মাতা অমি নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
মিউজিক ভিডিও হলেও শুটিং ইউনিটে সদস্য ছিলেন দেড় শতাধিক। গানের শিরোনাম ‘কাবাবের হাড্ডি।’ এটি অমির প্রথম মিউজিক ভিডিও নির্মাণ।

অমি জানান, এর আগে ৩০টির মতো মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তাব এসেছিল তার কাছে। সেগুলো সবই বিনয়ের সঙ্গে তিনি নাকচ করে দিয়েছেন। আর এই মিউজিক ভিডিওটি করলেন বিশেষ কারণে।

অমি আরও বলেন, ‘এবার না করার উপায় ছিলো না। কারণ এটির প্রস্তাব দিয়েছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। মিউজিক ভিডিওটির সুপারভাইজার হিসেবেও রয়েছেন তিনি।’

বিয়ের গানের মিউজিক ভিডিও এটি। গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। মিউজিক কম্পোজিশন প্রীতমের। চট্টগ্রামের মেয়ে ও ঢাকার ছেলের বিয়ে নিয়েই গানটির ভিডিও। এতে প্রচুর এনার্জি ও ফান রয়েছে বলে জানান নির্মাতা। কণ্ঠশিল্পী দু’জন ছাড়াও ভিডিওতে আছেন মারজুক রাসেল, শবনম ফারিয়া, জিয়াউল হক পলাশসহ অনেকে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
error

Enjoy this blog? Please spread the word :)