নিজেকে চেনাতে ব্যস্ত আলিয়া

আলিয়া ভাট নিজেকে চেনাতে ব্যস্ত। তাইতো অন্যরকম চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘হিন্দি মিডিয়াম’-এর পরিচালক সাকেত চৌধুরীর সঙ্গে কাজ করতে চলেছেন আলিয়া ভাট। পরিচালকের পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আলিয়াকে।

মূলত এর মাধ্যমে ব্যাঙ্গাত্মকভাবে বিভিন্ন ‘ম্যাসেজ’ দেওয়া হবে সমাজের উদ্দেশ্যে। ভিন্নধর্মী এই কাজটি করতে সম্মতি জানিয়ে আলিয়া জানান, তিনি ভীষণ আনন্দিত এমন একটি কাজের প্রস্তাব পেয়ে। এমন কাজ করা সামাজিক দায়িত্ব পালন করার মতোই।

সূত্রের খবর, ছবির চিত্রনাট্যের ওপর এখন কাজ চলছে। সাকেত এই ছবির জন্য আলিয়াকে প্রস্তাব দেন এবং অভিনেত্রীর স্ক্রিপ্ট পছন্দ হয়েছে। পাশাপাশি অভিনেতার খোঁজ করা হচ্ছে। চিত্রনাট্য এবং কলাকুশলীরা ফাইনাল হয়ে গেলেই শুটিং শুরু করা হবে। প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই বছরই ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে আসছেন অয়ন মুখার্জি। প্রথমবার বড়পর্দায় রণবীর-আলিয়ার জুটি দেখতে পাবেন দর্শকেরা। তাদের ছাড়াও এই সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পেল কাপাডিয়া, নার্গাজুনা ও মৌনি রায়কে। সম্ভবত ২০২০ সালের ৬ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

২০১৪ সালে ইমতিয়াজ আলী পরিচালিত হাইওয়ে ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। ছবিটির প্রযোজক ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। ওই ছবির পর নতুন এ ছবিতে নাম লেখানোর মধ্য দিয়ে চতুর্থবারের মতো সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় কাজ করতে যাচ্ছেন আলিয়া। হাইওয়ে ছবিতে অভিনয়ের সুবাদে সেরা অভিনেত্রী বিভাগে আলিয়া প্রথমবারের মতো ফিল্মফেয়ার ক্রিটিকস অ্যাওয়ার্ড লাভ করেছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published.

error

Enjoy this blog? Please spread the word :)